kalerkantho


কখন কোথায় কী

   

৭ জুলাই, ২০১৪ ০০:০০



কখন কোথায় কী

নিডলওয়ার্ক

যাত্রা শুরু

যুমনায় গো গ্রাসির যাত্রা শুরু

২৭ জুন বিকেলে যমুনা ফিউচার পার্কে উদ্বোধন হলো ফ্যাশন হাউস গো গ্রাসির প্রথম শোরুম। উদ্বোধন করেন ফ্যাশন বিশেষজ্ঞ চন্দ্র শেখর সাহা। উপস্থিত ছিলেন হাউসটির স্বত্বাধিকারী নিপা অতিফসহ ফ্যাশন জগতের অন্য ব্যক্তিরা। এখানে পাবেন কামিজ, ফতুয়া, কুর্তি, টি-শার্ট, শার্টসহ সব বয়সীর সব ধরনের পোশাক। ঠিকানা : দোকান-জিসি ৪২, গ্রাউন্ড ফ্লোর, যমুনা ফিউচার পার্ক, কুড়িল, ঢাকা।

এখন ওয়ারীতে এস এস ড্রেসল্যান্ড

গত ২৭ জুন এস এস ড্রেসল্যান্ডের নতুন শাখা ওয়ারীর র‌্যাংকিন স্ট্রিটের ইহসান প্লাজায় উদ্বোধন হয়। উদ্বোধন করেন মডেল ও টিভি অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মীম। উদ্বোধন উপলক্ষে ফ্যাশন শোর আয়োজন করা হয়। এস এস ড্রেসল্যান্ডে ঈদ উপলক্ষে বলিউড-১, ওম টেক্স, লারা দত্ত, কাসিস, বিপুল, গঙ্গা, ফ্লোরাল, জিনম পোশাকগুলো পাওয়া যাবে।

নিডলওয়ার্কের যমুনা যাত্রা

যমুনা ফিউচার পার্কে যাত্রা শুরু করল ফ্যাশন হাউস নিডলওয়ার্ক। ফ্যাশন ডিজাইনার নূর-এ-জান্নাতের কালেকশন দিয়ে সাজানো হয়েছে শোরুমটি। উদ্বোধন উপলক্ষে উপস্থিত ছিলেন রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, উপস্থাপিকা শারমিন লাকি এবং মডেল পিয়া। নিডলওয়ার্কে ইন্দো-ওয়েস্টার্ন ড্রেস, গাউন, সারারা, টিউনিকস, কুর্তি ইত্যাদি পোশাক পাওয়া যাবে। এ ছাড়া বাচ্চাদের জন্য আছে গাউন, সারারাসহ বিশেষ ডিজাইনের পোশাক। অর্ডার করে পোশাক বানিয়েও নিতে পারবেন। অনলাইনেও অর্ডারের সুযোগ আছে।

পার্লার

পারসোনার রমজান কালার ফেস্ট

রমজান উপলক্ষে বিউটি স্যালন পারসোনা রিবন্ডিং, হেয়ার কালারসহ নানা ধরনের প্যাকেজ দিচ্ছে। যেখানে পুরনো হেয়ার কালার এবং রিবন্ডিংয়ের পাশাপাশি যোগ হচ্ছে বেশ কিছু নতুন হেয়ার কালার ও রিবন্ডিং টেকনিক। ১৫ রমজান পর্যন্ত সব আউটলেটে এই সুযোগ পাবেন।

ফারজানা শাকিলস্ মেকওভার স্যালন

ঈদ সামনে রেখে ফারজানা শাকিলস্ মেকওভার স্যালন হেয়ার রিবন্ডিং ও হেয়ার কালারের ওপর দিয়েছে আকর্ষণীয় অফার। আপনার চেহারার সঙ্গে মানানসই বিভিন্ন ধরনের কালার রয়েছে। এ ছাড়া চুল কালার করার পাশাপাশি চুলকে সিল্কি ও সাইনি করতে হেয়ার রিবন্ডিংয়ের ওপর রয়েছে ছাড়। চলবে ১৫ জুলাই পর্যন্ত সব শাখায়।

 

 



মন্তব্য