English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

ফেনীতে যাত্রীবাহী বাস থেকে কোটি টাকার ইয়াবা জব্দ

  • ফেনী প্রতিনিধি   
  • ৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

ফেনীতে যাত্রীবাহী বাস থেকে ১ কোটি ১৫ লাখ টাকা মূল্যের ইয়াবাসহ দুজনকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। মঙ্গলবার ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর রাস্তার মাথা এলাকা থেকে তাঁদের আটক করা হয়।

র্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব জানতে পারে সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসে বিপুল পরিমাণ ইয়াবা রাজধানী ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে কারবারিরা। ভোরে মহাসড়কের রামপুর রাস্তার মাথা এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় র্যাব। এ সময় ঢাকাগামী সৌদিয়া পরিবহন একটি বাসের (রেজি. নং-চট্টমেট্রো-ব ১১-০৭৩৪) গতিবিধি সন্দেহজনক হলে র্যাব সদস্যরা থামানোর সংকেত দেন। কিন্তু গাড়িটি না থামিয়ে চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র্যাব সদস্যরা গাড়িটিকে ধাওয়া করে আটক করেন।

পরে তল্লাশি চালিয়ে বিপুলসংখ্যক ইয়াবাসহ মো. নুরুল ইসলাম (৪৬) ও বাবুল নাথ বাবুকে (৪০) আটক করা হয়। আটক নুরুল ইসলাম কুমিল্লা জেলার কোতোয়ালী থানার চকবাজার এলাকার আবদুল মান্নাফের ছেলে ও বাবুল নাথ চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কোদারখীল এলাকার ধীরেন্দ্র নাথের ছেলে। র্যাব জানায়, জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ১৫ লাখ টাকা।

ফেনীস্থ র্যাব-৭ এর অধিনায়ক শাফায়েত জামিল ফাহিম পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জব্দৃকত মালামাল ও আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য থানায় হস্তান্তর করা হয়েছে।

দ্বিতীয় রাজধানী প্রতিদিন- এর আরো খবর