English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

চলচ্চিত্র

  • ৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

প্রেম সংঘাত : অভিনয়ে শাকিব খান, শাবনূর। পরিচালক মনোয়ার খোকন। সকাল ৯টা ৩০ মিনিট, মাছরাঙা টিভি।

গল্পসূত্র : দুই পরিবারের বন্ধুত্বের সূত্র ধরে রাজু ও রুবির একসঙ্গে বেড়ে ওঠা। ছোটবেলায় তাদের বিয়েও ঠিক হয়। শহরে গিয়ে বড় ব্যবসায়ী হয়ে যায় রুবির বাবা আশরাফ চৌধুরী। বাবা মারা যাওয়ার পর আশরাফ চৌধুরীর কাছে সাহায্যের জন্য যায় রাজু। কিন্তু ফিরে আসে খালি হাতে। ঘটনাচক্রে রুবির দেখা পায় রাজু। পুরনো সম্পর্ক জোড়া লাগে নতুন করে। কিন্তু এই সম্পর্ক মানতে নারাজ আশরাফ চৌধুরী।

বিবাহ ডায়েরিজ : অভিনয়ে ঋত্বিক চক্রবর্তী, সোহিনী সরকার, কমলিকা বন্দ্যোপাধ্যায়। পরিচালক মৈনাক ভৌমিক। রাত ৮টা ৩০ মিনিট, জলসা মুভিজ এইচডি।

গল্পসূত্র : প্রত্যয় থিয়েটার করে। তাই সে কোনো চাকরিবাকরি করতে চায় না। অন্যদিকে রয়ানা পেশাদার আলোকচিত্রী। দুজনের ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড আলাদা হলেও বিয়েটা হয় ওদের। এরপর আর দশটা বাঙালির দাম্পত্যের মতো তাদেরটাও টক-ঝাল-মিষ্টির মধ্য দিয়ে এগিয়ে যায়।

সিক্রেট সুপারস্টার : অভিনয়ে জাইরা ওয়াসিম, আমির খান। পরিচালক অদ্বৈত চন্দন। দুপুর ১২টা ২৬ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : রক্ষণশীল মুসলিম পরিবারের কিশোরী মেয়ে ইনসিয়া গাইতে চায়। কিন্তু তার বাবা কিছুতেই তা মানতে পারে না। ভেঙে ফেলে মেয়ের গিটার। কিন্তু ইনসিয়াকে থামায় কে? বোরকা পরে সে নিজের গানের ভিডিও আপলোড করে ইউটিউবে। হয়ে ওঠে ব্যাপক জনপ্রিয়। ইনসিয়ার চেহারা না দেখেই তার কণ্ঠের প্রেমে পড়ে যায় ভক্তরা। তাকে সাহায্য করে এক সুরকার।

ইনটু দ্য ওয়াইল্ড : অভিনয়ে এমিল হার্স, ভিন্স ভন। পরিচালক শন পেন। রাত ৯টা ৩০ মিনিট, ডাব্লিউবি চ্যানেল।

গল্পসূত্র : বিশ্ববিদ্যালয় থেকে সদ্য স্নাতক করা ক্রিস্টোফার ম্যাককান্ডল সব কিছু ছেড়েছুড়ে দিয়ে প্রকৃতির মাঝে বাস করার সিদ্ধান্ত নেয়। তার আগে নিজের সম্পত্তি আর সঞ্চয়ের ২৪ হাজার ডলার দানও করে দেয়। আলাস্কার যাত্রাপথে এমন সব মানুষের সঙ্গে ক্রিস্টোফারের দেখা হয়, যা তার জীবনটাই পাল্টে দেয় চিরতরে।

রংবেরং- এর আরো খবর