English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

চলচ্চিত্র

  • ৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

আম্মাজান : অভিনয়ে শবনম, মান্না, মৌসুমী। পরিচালনায় কাজী হায়াৎ। সকাল ১০টা ৪০ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : ২২ বছর ধরে বাদশার সঙ্গে কথা বলে না তার আম্মা। দিনে-দুপুরে মানুষ খুন করে ছেলে, এটা একটা কারণ। আসল কারণ, ২২ বছর আগের এক ঘটনা। বাদশার বাবা লাল মিয়া সরকারি অফিসের ইলেকট্রিশিয়ান ছিল। অফিসে এক দুর্ঘটনায় মারা যায় সে। সরকারি ক্ষতিপূরণের টাকার জন্য অফিসে ঘোরে মা-ছেলে। অফিসের বড় সাহেব বাদশার সামনেই তার মার শ্লীলতাহানি করে। সেদিনই বড় সাহেবকে খুন করে কিশোর বাদশা। অবশেষে একদিন বাদশার সঙ্গে কথা বলে তার আম্মাবাদশা তখন মৃত্যু পথযাত্রী।

লে হালুয়া লে : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, সোহম, পায়েল সরকার প্রমুখ। পরিচালনায় রাজা চন্দ। দুপুর ২টা, স্টার জলসা মুভিজ।

গল্পসূত্র : বারে গান গায় শুভ। স্বপ্ন দেখে বড় শিল্পী হওয়ার। এক ঘটনায় চাকরি ও থাকার জায়গা দুই-ই হারাতে হয় তাকে। একই সমস্যা সোনালিরও। দুজন মিলে সিদ্ধান্ত নেয় স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেওয়ার। এর পরই ঘটতে থাকে মজার মজার ঘটনা।

বিবেগাম : অভিনয়ে অজিত কুমার, কাজল আগারওয়াল প্রমুখ। পরিচালনায় শিবা। বিকেল ৩টা ১০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : একদল কাউন্টার টেররিজম এজেন্ট আটক করতে চায় এমন এক ব্যক্তিকে যে কি না একসময় সেই দলেরই প্রধান ছিল। তাদের ধারণা, দল পাল্টে সন্ত্রাসীদের সঙ্গে যোগ দিয়েছে সে। কিন্তু সময় যত গড়ায় বের হয়ে আসতে থাকে নতুন সব তথ্য।

লোগান : অভিনয়ে হিউ জ্যাকম্যান, প্যাট্রিক স্টুয়ার্ট প্রমুখ। পরিচালনায় জেমস ম্যানগোল্ড। দুপুর ১টা ২০ মিনিটে, স্টার মুভিজ।

গল্পসূত্র : নিজেদের সোনালি অতীত পেছনে ফেলে লোগান আর প্রফেসর এক্স আত্মগোপনে। মেক্সিকোর বর্ডারের এক গোপন স্থানে অসুস্থ প্রফেসর এক্সকে লুকিয়ে রেখেছে লোগান। জীবনধারণের জন্য সে এখন গাড়ির চালকের কাজ করে। কিন্তু নতুন কিছু মিউট্যান্টকে বাঁচাতে নিজের পুরনো পরিচয়ে ফিরে যায় লোগান।

রংবেরং- এর আরো খবর