English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

চলচ্চিত্র

  • ৭ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

এক টাকার দেনমোহর : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, উজ্জল, সোহেল রানা, সুচরিতা। পরিচালক এম বি মানিক। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : সুলতানরা তিন ভাই। তাদের বোন শাবনাম। শিকদারবাড়ির শাহেদের সঙ্গে সম্পর্ক হয় শাবনামের। এক টাকা দেনমোহরে লুকিয়ে বিয়ে করে দুজন। গর্ভবতী হয় শাবনাম। কিন্তু সেই সম্পর্ক অস্বীকার করে আবার বিয়ের পরিকল্পনা করে শাহেদ। তার বিরুদ্ধে রুখে দাঁড়াতে চায় শাবনাম। শেষ পর্যন্ত আত্মহত্যার পথ বেছে নেয়। ছোট বোনের মৃত্যুতে ভেঙে পড়ে সুলতানরা। প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে তারা।

নিমকি ফুলকি : অভিনয়ে বুদ্ধদেব ভট্টাচার্য, সুদীপ চক্রবর্তী, মনালী দে। পরিচালক অভিমন্যু মুখার্জি। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, জি বাংলা।

গল্পসূত্র : নিমকি আর ফুলকি দুষ্টুমিতে কেউ কারো চেয়ে কম না। আজ এর গাছের আম তো কাল ওর গাছের নারকেল পেড়ে খায়। দুজনের বিরুদ্ধে গ্রামের মানুষের নালিশে তাদের মা-বাবা বিরক্ত। সম্পদশালী পরিবারের বয়স্ক দুই ব্যক্তির সঙ্গে তাদের বিয়ে ঠিক হয়। বিয়ে থেকে বাঁচতে পালিয়ে কলকাতায় এসে আরেক বিপদে পড়ে তারা।

ডেঞ্জারাস খিলাড়ি : অভিনয়ে আল্লু অর্জুন, ইলিয়ানা ডিক্রুজ। পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস। রাত ৮টা ২৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : ব্যাংক থেকে দেড় হাজার কোটি রুপি চুরি করতে চায় বিট্টু ও তার দল। রবিরও ইচ্ছা বিশাল পরিমাণের অর্থ কামানো। বিট্টু আর রবির দেখা হয়ে যায়। সফলভাবে ব্যাংক চুরি করতে পারে বিট্টু। চুরি করা সেই অর্থ রাখা হয় গোপন এক জায়গায়। কিন্তু সেই অর্থ উদ্ধার করতে গিয়ে নিজের ভাইকে মৃত আর সব অর্থ পোড়া অবস্থায় পায় বিট্টু।

লাইফ অব পাই : অভিনয়ে সুরজ শর্মা, ইরফান খান, আয়ুশ ট্যান্ডন। পরিচালক অ্যাং লি। সন্ধ্যা ৬টা ৪৮ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : পাই প্যাটেলের বাবা চিড়িয়াখানা চালায়। সেখানে থাকে রিচার্ড পার্কার নামের এক বাঘ। উন্নত জীবন যাপনের আশায় সব প্রাণী বিক্রি করে দেয়। জাপানি এক জাহাজে প্রাণীগুলোর সঙ্গে পাড়ি জমায় পাইরাও। কিন্তু মাঝসাগরে ডুবতে বসে জাহাজ। একটি লাইফবোটে আশ্রয় নেয় পাই। সেই বোটে আশ্রয় নেয় রিচার্ড পার্কারও।

রংবেরং- এর আরো খবর