English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

চলচ্চিত্র

  • ৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

মায়ের অধিকার : অভিনয়ে সালমান শাহ, শাবনাজ, হুমায়ুন ফরীদি প্রমুখ। পরিচালনা শিবলি সাদিক। সকাল ৯টা ৩০ মিনিট, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : গরিব ঘরের মেয়ে বলে ছেলের বউ আশাকে মেনে নেয় না বেগম মমতাজ জাহান। ছেলে শাহেদকে কৌশলে বিদেশে পাঠিয়ে সন্তানসম্ভাবনা আশাকে বাড়ি থেকে বের করে দেয়। শাহেদ দেশে ফিরে জানতে পারে তার স্ত্রী আশা মৃত। কিন্তু এক বস্তিতে সন্তান রবিনকে নিয়ে থাকে আশা। বড় হয়ে রবিন জাহান মঞ্জিলে মায়ের অধিকার প্রতিষ্ঠার লড়াইয়ে নামে।

ফ্যামিলি অ্যালবাম : অভিনয়ে পাওলি দাম, রিয়া সেন প্রমুখ। পরিচালক মৈনাক ভৌমিক। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : আর পাঁচটা সাধারণ বাঙালি মধ্যবিত্ত পরিবারের মতোই মৈত্রেয়ীদের পরিবার। মেয়ের বিয়ের চিন্তায় সারাক্ষণ ব্যতিব্যস্ত তার মা-বাবা। কিন্তু তারা জানে না, আত্রিকা নামে তাদের মেয়ের একটি মেয়ে বন্ধু আছে। দুজনই এক্সপেরিমেন্ট করতে চায় তাদের জীবন নিয়ে। দুই তরুণীর মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।

ম্যায় হু লাকি দ্য রেসার : অভিনয়ে আল্লু অর্জুন, শ্রুতি হাসান প্রমুখ। পরিচালক সুরেন্দর রেড্ডি। সন্ধ্যা ৬টা ২৩ মিনিট, সেটম্যাক্স।

গল্পসূত্র : রাম আর লক্ষ্মণ ওরফে লাকি দুই ভাই। রক্তের সম্পর্ক ছাড়া বলতে গেলে তাদের মধ্যে কোনো মিলই নেই। রাম দায়িত্বশীল, নিয়ম-কানুন মেনে চলতে অভ্যস্ত। লাকি ঠিক তার উল্টো, নিয়মনীতির তোয়াক্কা করে না, চলে নিজের মতো। লাকির এই স্বভাবের জন্য দুই ভাইয়ের প্রায় ঝগড়া লেগে যায়। কিন্তু রামকে এক মাফিরা বস খুন করতে চাইলে চুপ করে বসে থাকে না লাকি। সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়ে ভাইকে বাঁচাতে।

দ্য মাস্টার : অভিনয়ে জেট লি, ওয়াহ ইয়ুন, জেরি ট্রিম্বল প্রমুখ। পরিচালক সুই হার্ক। সন্ধ্যা ৬টা ২৪ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : মার্শাল আর্ট শিক্ষক আংকল টাক। প্রাক্তন ছাত্র জনি তাকে হত্যা করে নিজেই মাস্টার হতে চায়। তাকে রুখতে নিজের সেরা ছাত্র জেটকে যুক্তরাষ্ট্রে আসতে বলে টাক। পর্যটকের বেশে যুক্তরাষ্ট্রে রওনা হয় জেট।

রংবেরং- এর আরো খবর