English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

চলচ্চিত্র

  • ২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

হিটম্যান : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, জয় চৌধুরী। পরিচালক ওয়াজেদ আলী সুমন। সকাল ১০টা ৩০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : শুভ বোকাসোকা পুলিশ অফিসার। দায়িত্ব পালনে অনেক বাধার সম্মুখীন হয় সে। হঠাৎ করেই তার সঙ্গে যোগ দেয় এক যুবকরানা। রানার সঙ্গে মিলে সমাজের অন্যায়-অবিচার দূর করার মিশনে নামে শুভ। রানা হয়ে ওঠে চাঁদাবাজ, সন্ত্রাসী, ঘুষখোরদের ত্রাস। মানুষ তাকে হিটম্যান বলে ডাকে।

পোস্ত : অভিনয়ে সৌমিত্র চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, মিমি চক্রবর্তী। পরিচালক নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। রাত ৮টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : ছোট অর্কর মা-বাবা দুজনই আছে। কিন্তু নিজেদের কাজকর্ম নিয়ে বেজায় ব্যস্ত তারা। তাই অর্ক থাকে দাদা-দাদির সঙ্গে, শান্তিনিকেতনে। সপ্তাহ শেষে কলকাতা থেকে সেখানে এসে ওকে দেখে যায় তার মা-বাবা। ভালোই চলছিল দিনকাল। এক ব্যবসার সূত্র ধরে অর্কর মা-বাবার বিদেশ যাওয়ার প্রয়োজন হয়ে পড়ে। তারা ছেলেকে নিয়ে যেতে চায়। কিন্তু অর্কর দাদা-দাদি রাজি নয়। ফলে আদালতের দারস্থ হয় দুই পক্ষই।

থ্রি ইডিয়টস : অভিনয়ে আমির খান, কারিনা কাপুর, বোমান ইরানি। পরিচালক রাজকুমার হিরানি। দুপুর ২টা ২৭ মিনিট, সনি ম্যাক্স।

গল্পসূত্র : ভারতের সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয় ইম্পেরিয়াল কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ের প্রাক্তন দুই ছাত্র ফারহান কুরেশি ও রাজু রাস্তোগি। ১০ বছর পর এক ফোনকল পেয়ে ফিরে আসে নিজেদের ক্যাম্পাসে। সেখানে তাদের পুরনো সহপাঠী চতুর রামলিঙ্গম স্মরণ করিয়ে দেয় ১০ বছরের পুরনো এক বাজির কথা। চতুর জানতে চায়, ব্যক্তিজীবনে কেমন আছে থ্রি ইডিয়েটস? তাদের জীবনে সফলতা কি এসেছে? সেই উত্তর পেতে তৃতীয় ইডিয়ট রাঞ্চোকে খোঁজার অভিযানে বের হয় রাজু, ফারহান ও চতুর।

ক্যাসিনো রয়াল : অভিনয়ে ড্যানিয়েল ক্রেগ, ইভা গ্রিন। পরিচালক মার্টিন ক্যাম্পবেল। রাত ৯টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : ক্যাসিনো রয়ালে বিশ্বের সবচেয়ে বিখ্যাত গুপ্তচরের আবির্ভাবের কাহিনি। এ পর্বেই জেমস বন্ডকে দেওয়া হয় ডাবল জিরো মর্যাদা, সঙ্গে পায় অস্ত্র ও হত্যা করার লাইসেন্স। আড়ালে থেকে একটি সন্ত্রাসী সংগঠন চালায় লে চিফরে। সংগঠনটির যাবতীয় খরচ থেকে শুরু করে পরিকল্পনাকারীও সে। তাকে দেউলিয়া করে আইনের আওতায় আনতে মিশনে নামে বন্ড।

রংবেরং- এর আরো খবর