English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

চলচ্চিত্র

  • ১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

মনের সাথে যুদ্ধ : অভিনয়ে মান্না, পূর্ণিমা, বাপ্পারাজ প্রমুখ। পরিচালনা আহমেদ নাসির। সকাল ৯টা, ৩০ মিনিট, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : মাস্টার্সের থিসিস পেপার তৈরি করতে গ্রামে আসে লতা। গবেষণার বিষয়, দ্বীপের মধ্যে হঠাৎ জেগে ওঠা চর। গ্রামের এক বিয়ের অনুষ্ঠানে তার সঙ্গে সন্ত্রাসী রাজুর দেখা। বিয়ের কনে তুলে নিতে এসেছে সে। কেউ প্রতিবাদ না করলেও প্রতিবাদ করে লতা। পরে এই রাজুর প্রেমেই পড়ে লতা।

ভিলেন : অভিনয়ে টোটা রায় চৌধুরী, ঋতুপর্ণা সেনগুপ্ত প্রমুখ। পরিচালনা টোটা রায় চৌধুরী। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : অর্ণব পিডাব্লিউডির সৎ সড়ক পরিদর্শক। দুর্নীতির মিথ্যা অভিযোগে চাকরি যায় তার, জেলেও যেতে হয় তাকে। জেলে থাকা অবস্থায় খুন হয় তার স্ত্রী। জেল থেকে বেরিয়ে স্ত্রী হত্যার প্রতিশোধ নেওয়ার মিশনের নামে অর্ণব।

তকদির : অভিনয়ে অখিল আকিনেনি, কল্যাণী প্রিয়দর্শন প্রমুখ। পরিচালনা বিক্রম কে কুমার। বিকেল ৪টা ২৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : ছোটবেলায় অবিনাশকে নিজের ফোন নম্বর দিয়েছিল প্রিয়া। সেটা হারিয়ে ফেলেছিল অবিনাশ। বড় হওয়ার পর সেই প্রিয়াকে খুঁজে পাওয়ার একটা সুযোগ পাওয়া যায়। একটা ফোন নম্বর ধরে তাকে খোঁজার মুহূর্তে চুরি হয়ে যায় অবিনাশের মোবাইল ফোন। সেটা খুঁজে বের করতে এক মাফিয়ার বিরুদ্ধে লড়াইয়ে নামে অবিনাশ আর একই সঙ্গে চলতে থাকে প্রিয়ার খোঁজও।

কপ আউট : অভিনয়ে ব্রুস উইলিস, ট্রেসি মরগান প্রমুখ। পরিচালনা কেভিন স্মিথ। বিকেল ৫টা ৫৬ মিনিট, ডাব্লিউবি চ্যানেল।

গল্পসূত্র : এক মাদক কারবারিকে ধরার অভিযানে ঝামেলা হয়। সাময়িকভাবে চাকরিচ্যুত হয় নিউ ইয়র্ক পুলিশের গোয়েন্দা জিমি মনরো ও তার সহকর্মী পল হোজেস। এ অবস্থায় মেয়ের বিয়ের খরচ চালানোর জন্য নিজের দুর্লভ এক বেসবল কার্ড বিক্রির সিদ্ধান্ত নেয় জিমি। কিন্তু বিক্রির আগে চুরি হয় সেই কার্ড। চোর ধরতে মাঠে নামে জিমি আর পল।

রংবেরং- এর আরো খবর