English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

কাশিয়ানীতে দুই শতাধিক ব্যক্তির নামে মামলা

  • গোপালগঞ্জ প্রতিনিধি   
  • ৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

গোপালগঞ্জের কাশিয়ানীতে দুই শতাধিক গ্রামবাসীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। দুই পক্ষের সংঘর্ষ চলাকালে পুলিশ সদস্য আহত ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে গত সোমবার রাতে এ মামলা করা হয়। এরই মধ্যে ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের গতকাল মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে গ্রেপ্তার এড়াতে উপজেলার দক্ষিণ ফুকরা গ্রাম পুরুষশূন্য হয়ে পড়েছে। বাড়িগুলোতে বৃদ্ধ, নারী ও শিশু কেউ থাকছে না। কাজ ছাড়া কেউই ঘর থেকে বের হচ্ছে না। পুরো গ্রামজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, গত সোমবার দক্ষিণ ফুকরায় জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে সাত পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে ৮৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরো ১৫০ জনকে আসামি করে মামলা করা হয়। থানার উপপরিদর্শক (এসআই) হিমেল বাদী হয়ে সোমবার রাতে মামলাটি করেন। এ মামলায় ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের গতকাল দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই গ্রামে পুলিশ মোতায়েন করা করা হয়েছে। এ ছাড়া গ্রামের বিভিন্ন স্থানে পুলিশ টহল আছে।

প্রিয় দেশ- এর আরো খবর