English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

কুষ্টিয়ায় বাসচাপায় শিশু আকিফা হত্যাকাণ্ড

ঘাতক বাস জব্দ করেছে পুলিশ

  • নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া   
  • ২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড়ে শিশু আকিফা ও তার মা রিনা খাতুনকে ধাক্কা দেওয়া বাসটি ফরিদপুর থেকে জব্দ করেছে কুষ্টিয়া পুলিশ। গত শুক্রবার মধ্যরাতে ফরিদপুরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে বাসটি জব্দ করা হয়। গতকাল শনিবার দুপুরে কুষ্টিয়া পুলিশ লাইনসে সংবাদ সম্মেলনে বাস জব্দের বিষয়টি সাংবাদিকদের জানান পুলিশ সুপার এস এম মেহেদী হাসান।

পুলিশ সুপার এস এম মেহেদী হাসান জানান, গঞ্জেরাজ পরিবহনের বাসটি ফরিদপুরে নতুন বাসস্ট্যান্ড এলাকায় পড়েছিল। সেখান থেকে বাসটি কুষ্টিয়া পুলিশ জব্দ করে সকালে কুষ্টিয়ায় নিয়ে আসে। তবে মামলার কোনো আসামিকে ওই এলাকায় পাওয়া যায়নি। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে রাজশাহী থেকে ফরিদপুরের উদ্দেশে ছেড়ে আসা গঞ্জেরাজ পরিবহনের বাসটি শহরের চৌড়হাস মোড়ে এসে থামে। থেমে থাকা বাসটির সামনে দিয়ে এক বছর বয়সী শিশু আকিফাকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন রিনা বেগম। তখন চালক খোকন হঠাৎ বাসটি চালিয়ে দেন। তাতে মায়ের কোল থেকে রাস্তায় ছিটকে পড়ে আহত হয় রিনা বেগম ও তাঁর মেয়ে আকিফা। পরে গত বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আকিফার মৃত্যু হয়।

খবর- এর আরো খবর