English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

লক্ষ্মীপুরে মাদকবিরোধী অভিযান

ধস্তাধস্তিতে আহত দুই পুলিশ সদস্য

  • লক্ষ্মীপুর প্রতিনিধি   
  • ২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

লক্ষ্মীপুরে ইয়াবাসহ যুবককে ধরতে গিয়ে ধস্তাধস্তিতে গোয়েন্দা পুলিশের (ডিবি) এএসআইসহ দুই পুলিশ আহত হয়েছেন। এ সময় ৩০০ পিস ইয়াবাসহ ধরা পড়েছে মাদক কারকারি মো. আজিজ। গতকাল শনিবার বিকেলে মাদকবিরোধী অভিযান চলাকালে শহরের আটিয়াতলী এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী উপপরিদর্শক মো. বাহার ও কনস্টেবল সালাহ উদ্দিন। এ সময় মাদক কারকারি মো. আজিজও কিছুটা আহত হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় মাদক কারবারি আজিজ আটিয়াতলী এলাকা থেকে মোটরসাইকেলযোগে ইয়াবা নিয়ে দালাল বাজার যাচ্ছিল। পথিমধ্যে পুলিশ লাইন এলাকায় মোটরসাইকেলের গতিরোধ করতে সংকেত দেয় ডিবি পুলিশ। এ সময় আজিজ মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে তারা সড়কের পাশে খালে পড়ে যায়। আজিজ সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের আমিন উল্যার ছেলে।

সদর হাসপালের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ নাজমুন বলেন, হাসপাতালে পুলিশসহ তিনজন চিকিৎসার জন্য এসেছে। তাদের হাত-পাসহ বিভিন্ন অংশে জখম ছিল। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোকতার হোসেন বলেন, মাদকবিরোধী অভিযানে গেলে দুই পুলিশ আহত হন। এ সময় ৩০০ পিস ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

খুলনায় ১০২ লিটার চোলাই মদসহ আটক ১৩

এদিকে খুলনা অফিস জানায়, খুলনায় র্যাব-৬ সদস্যরা চোলাই মদসহ ১৩ জনকে আটক করেছেন। তারা হলো শেখ জাহাঙ্গীর আলম, নূরুজ্জামান বেপারী, তানভীর সরদার, আলাউদ্দিন সরদার, শাহীন সরদার, ফারুখ সরদার, জাহাঙ্গীর মাদবর, আমিনুল ইসলাম মক্কা, মো. মিজান শেখ, আরিফ ফকির, মামুন খাঁ, প্রিন্স চৌধুরী ও শহিদুল ইসলাম। এ সময় তাদের কাছ থেকে ১০২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। গতকাল শনিবার দুপুরে মহানগরের লবণচরার র্যাব-৬-এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে র্যাব-৬-এর অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান জানান, গত শুক্রবার রাতে মহানগরের দৌলতপুরের পূবালী ব্যাংকের পেছনে রেললাইনের পূর্বপাশে মাদকবিরোধী অভিযান চালানো হয়। এ সময় ১৩ জনকে আটক করা হয়। এই চক্রটি দীর্ঘদিন ধরে দৌলতপুর এলাকায় চোলাই মদ কেনাবেচা করে আসছিল। তারা সবাই সেবনকারী ও বিক্রেতা। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হবে।

খবর- এর আরো খবর