English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

ভুয়া সিকিউরিটি সার্ভিসের আড়ালে ইয়াবা পাচার, আটক ৬

  • নিজস্ব প্রতিবেদক   
  • ২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

ভুয়া সিকিউরিটি সার্ভিসের নামে টেকনাফ থেকে ঢাকায় ইয়াবা পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইউনুস মণ্ডল (৫০), হাবিবুর শামীম (৪৫), সাজেদুর সাজ্জাদ (৪২), জেসমিন (৩২) ইমরান (৩০) ও সিফাত (১৮) নামের ছয় মাদক কারবারিকে আটক করেছে র্যাব। গতকাল শনিবার বিকেলে রাজধানীর যাত্রাবাড়ীর গোপীবাগ এলাকা থেকে ৪০ হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে এসআইএসএস সিকিউরিটি সার্ভিস ইউনিফর্ম, ক্যাপ, রিফ্লেটিং বেল্ট ও নেম ব্যাজ জব্দ করা হয়।

র্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল পুরান ঢাকার গোপীবাগে একটি মাইক্রোবাসে তল্লাশি চালানো হয়। এ সময় মাইক্রোবাসে থাকা ছয়জনের অ্যাংকলেটের ভেতর থেকে দুই হাজার করে ১২ হাজার ও মাইক্রোবাসের ভেতরে ডান পাশের কাভারে লুকিয়ে রাখা আরো ২৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। র্যাব আরো জানায়, কিছুদিন পরপরই এই চক্রের

সদস্যরা ভুয়া সিকিউরিটি সার্ভিসের আড়ালে কক্সবাজারের টেকনাফ থেকে ঢাকায় ইয়াবার বড় বড় চালান নিয়ে আসত। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোনো ইউনিট যাতে তাদের সন্দেহ করতে না পারে সে জন্য সিকিউরিটি সার্ভিসের সিলযুক্ত মাইক্রোবাস ও পোশাক ব্যবহার করত তারা।

র্যাব-১০-এর কম্পানি কমান্ডার অতিরিক্ত এসপি মহিউদ্দিন ফারুকী জানান, সংঘবদ্ধ মাদকচক্রের এসব সদস্যরা দীর্ঘদিন ধরে ভুয়া সিকিউরিটি সার্ভিসের ব্যানার ব্যবহার করে মাদক পাচার করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইয়াবা কারবার ও পাচারের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

শেষের পাতা- এর আরো খবর