English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

সনি ওয়ার্ল্ড ফটোগ্রাফি পুরস্কার বিতরণ

  • বাণিজ্য ডেস্ক   
  • ১১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

সনি : ‘সনি ওয়ার্ল্ড ফটোগ্রাফি অ্যাওয়ার্ড—ন্যাশনাল অ্যাওয়ার্ড ২০১৮’ বিজয়ীদের সঙ্গে সনি ইন্টারন্যাশনালের বাংলাদেশ শাখার প্রধান এলেক্স ই; সনি আলফা ব্রান্ড অ্যাম্বাসাডর ফটোগ্রাফার আবির আব্দুল্লাহ ও সউদ আল ফয়সাল; র‌্যাংগস ইলেকট্রনিকসের আলফা স্পেশালিস্ট মোহাইমিনুল এছাহাক প্রতীক

সনি করপোরেশন, জাপান সম্প্রতি সনি ওয়ার্ল্ড ফটোগ্রাফি অ্যাওয়ার্ডন্যাশনাল অ্যাওয়ার্ড ২০১৮ শিরোনামে এক প্রতিযোগিতার আয়োজন করে। বাংলাদেশি নাগরিকদের জন্য এই ফটোগ্রাফি প্রতিযোগিতায় ১০টি উন্মুক্ত ক্যাটাগরি থেকে তিনজন পুরস্কারের জন্য নির্বাচিত হন। বসুন্ধরা সিটি শপিং মলে সনি ফ্ল্যাগশিপ স্টোরে সম্প্রতি এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

প্রথম পুরস্কার বিজয়ী মো. তোফাজ্জল হুসাইন, দ্বিতীয় বিজয়ী মো. ইনামুল কবির এবং তৃতীয় বিজয়ী মঈন উদ্দিন আহমেদের হাতে পুরস্কার হস্তান্তর করেন সনি ইন্টারন্যাশনালের বাংলাদেশ শাখার প্রধান এলেক্স ই; সনি আলফা ব্রান্ড অ্যাম্বাসাডর ফটোগ্রাফার আবির আব্দুল্লাহ ও সউদ আল ফয়সাল; র্যাংগস ইলেকট্রনিকসের আলফা স্পেশালিস্ট মোহাইমিনুল এছাহাক প্রতীক। এ সময় সনি-র্যাংগসের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শিল্প বাণিজ্য- এর আরো খবর