English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

টেক্সটাইল ও গার্মেন্ট শিল্পের প্রদর্শনী হচ্ছে আইসিসিবিতে

  • নিজস্ব প্রতিবেদক   
  • ৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

আগামী ১২ সেপ্টেম্বর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হতে যাচ্ছে চার দিনের টেক্সটাইল ও গার্মেন্ট শিল্পের আন্তর্জাতিক প্রদর্শনী। এতে টেক্সটাইল ও তৈরি পোশাক শিল্পের আনুষঙ্গিক যন্ত্রপাতি, সুতা ও কাপড় উৎপদন মেশিনারিজ, ডায়েস এবং বিশেষ রাসায়নিক দ্রব্যের সমাহার থাকবে।

গতকাল মঙ্গলবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এতে বক্তব্য দেন মেলার আয়োজক সেমস গ্লোবাল ইউএস অ্যান্ড এশিয়া প্যাসিফিকের ব্যবস্থাপনা পরিচালক মেহরুন এন ইসলাম।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রদর্শনীগুলো ১৯তম টেক্সটেক বাংলাদেশ ইন্টারন্যাশনাল এক্সপো, ১৪তম ঢাকা ইন্টারন্যাশনাল ইয়ার্ন অ্যান্ড ফ্যাব্রিক শো এবং ৩৩তম ডাই-ক্যাম বাংলাদেশ এক্সপো নামে অনুষ্ঠিত হবে।

আগামী ১২-১৫ সেপ্টেম্বর প্রদর্শনী প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৭ পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। প্রদর্শনীতে ২৫টি দেশের এক হাজার ২৫০টি প্রতিষ্ঠান থেকে প্রায় ১৫০০টির বেশি স্টল থাকবে বলে ধারণা করা হচ্ছে। প্রদর্শনীগুলো ভোক্তা এবং উদ্যোক্তাদের জন্য একটি যুগোপযোগী প্ল্যাটফর্ম, যেখানে কার্যকরী যোগাযোগের মাধ্যমে উদ্যোক্তারা আধুনিক প্রযুক্তি ও সেবার সঙ্গে পরিচিত হতে পারবেন বলে মনে করছেন আয়োজকরা। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সেমস গ্লোবালের গ্রুপ সিইও এস এস সারওয়ার, এক্সিকিউটিভ ডিরেক্টর তানভীর কামরুল ইসলাম প্রমুখ।

শিল্প বাণিজ্য- এর আরো খবর