English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

বিরাটহাট ক্যাম্পেইনের পুরস্কার বিতরণ

  • বাণিজ্য ডেস্ক   
  • ৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

বিক্রয় ডটকম : কোরবানি ক্যাম্পেইন ‘বিক্রয়#বিরাটহাট পাওয়ার্ড বাই মিনিস্টার’-এর বিজয়ীদের পুরস্কার দেওয়া হয়েছে। রাজধানীর ডেইলি স্টার সেন্টারে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়

অনলাইন মার্কেটপ্লেস ও গবাদি পশু কেনা-বেচার মাধ্যম বিক্রয়, ফ্ল্যাগশিপ কোরবানি ক্যাম্পেইন বিক্রয়#বিরাটহাট পাওয়ার্ড বাই মিনিস্টার-এর বিজয়ীদের পুরস্কার দেওয়া হয়েছে। সারা দেশ থেকে বাছাইকৃত ২০ জন ভাগ্যবান বিজয়ীর হাতে পুরস্কারস্বরূপ রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভিসহ আরো আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স প্রদান করা হয়।

সম্প্রতি ঢাকার কারওয়ান বাজারে অবস্থিত ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ খান হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিজয়ীদের পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে বিজয়ীদের সঙ্গে উপস্থিত ছিলেন বিক্রয় ডটকমের হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন, হেড অব মার্কেটপ্লেস সেজামী খলিল, ডিরেক্টর অব অ্যাড সেলস মোহাম্মাদ রাশেদুল হক রানা এবং মিনিস্টার হাইটেক পার্কের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে এম জি কিবরিয়া। প্রতিযোগিতার প্রথম চারজন ভাগ্যবান বিজয়ী হলেন মোহাম্মদ নাসির খান, কে এম কামাল, আনোয়ারুল হক রাজু এবং মো. নায়েব আওলাদ হাসান।

শিল্প বাণিজ্য- এর আরো খবর