English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

কোথায় কখন কী

  • ১০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০

রঙ বাংলাদেশ

রঙ বাংলাদেশের শরতের হৈচৈ অফার

রঙ বাংলাদেশ নিয়ে এসেছে শরতের হৈচৈ অফার। সীমান্ত স্কয়ার ও যমুনা ফিউচার পার্কের আউটলেটে সব সামগ্রীতে চলছে ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। অফার চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। শোরুমের পাশাপাশি অনলাইনেও পাওয়া যাবে হৈচৈ অফার। আছে হোম ডেলিভারি সুবিধা। ওয়েবসাইট : .িত্ধহম-নফ.পড়স

যোগাযোগ-০১৭৭৭৭৪৪৩৪৪, ০১৯৮৪৮৮৮৪৪৪

ফোর পয়েন্ট বাই শেরাটন

আর্টিজ্যানে নয়া পোশাক

ফ্যাশন ব্রান্ড আর্টিজ্যান এনেছে এ সময়ের আবহাওয়া উপযোগী পোশাক। এসব পোশাকের মধ্যে আছে শার্ট, পাঞ্জাবি, পোলো শার্ট, টি-শার্ট ও প্যান্ট। রঙে ও নকশায় আনা হয়েছে বৈচিত্র্যের আমেজ। কেনা যাবে খুচরা ও পাইকারি। আর্টিজ্যানের বিক্রয়কেন্দ্র রয়েছে ঢাকার আজিজ সুপার মার্কেট, নিউ মার্কেট, আদাবরের রিং রোড, শেরপুরের এমএম টাওয়ার ও সওদাগর পট্টি, ফেনীর ঝিলটুলী, হবিগঞ্জের টাইন হল রোড এবং ফরিদপুরে।

প্রেমস কালেকশন

বার্ডস আই

বার্ডস আই নিয়ে এসেছে নতুন নকশার পোশাক। পোশাকের মধ্যে রয়েছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট ও ছোটদের আরামদায়ক পোশাক। পাওয়া যাচ্ছে আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের শোরুমে।

ঢাকা রিজেন্সি

প্রেমস কালেকশনে নতুন

এক্সক্লুসিভ শাড়ি, লং কামিজ, কুর্তাসহ নানা রকমের শারারা ও লেহেঙ্গার কালেকশন আছে প্রেমস কালেকশন-এ। নিখুঁত বুনন ও জমকালো ডিজাইনের আরামদায়ক পাঞ্জাবির কালেকশন এনেছে প্রতিষ্ঠানটি। সেই সঙ্গে আছে নানা ডিজাইনের শেরোয়ানি। কাজ করা হয়েছে ভারতের বিভিন্ন রাজ্য থেকে আনা আদি, কাতান, সিল্কসহ বিভিন্ন কাপড়ে।

সাশ্রয়ী জায়নামাজ

সাশ্রয়ী দামে জায়নামাজ বিক্রি করছে বায়তুল মোকাররমের উত্তর গেটে অবস্থিত আল-ইসলাম ব্রাদার্স। এখানে পাওয়া যাচ্ছে তুর্কি, ভিআইপি, মারহাবা, চায়না কম্বল মডেল, কোকার সুপার, সৌদি জায়নামাজ। এ ছাড়া তুর্কি, পাকিস্তান, চায়না, সিরিয়া, ইন্ডিয়ান ও বাংলাদেশি জায়নামাজও পাওয়া যাচ্ছে।

যোগাযোগ: ০১৮২৩ ৮৮০১৫৮

ট্রেন্ডি শাড়ির মডেল হান্ট

ট্রেন্ডি শাড়ি তাদের নতুন কালেকশনের জন্য মডেল খুঁজছে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১১ ৯৩২৩৫৯ নম্বরে।

চাঁদপুর ডে ট্যুর

ট্রিপ বাংলাদেশ আয়োজন করেছে চাঁদপুর ডে ট্যুর ইলিশ রাজ্যে নৌ ভ্রমণ। ভ্রমণের তারিখ ২৮ সেপ্টেম্বর। অংশগ্রহণ করা যাবে ১৫ সেপ্টেম্বর ২০১৮ পর্যন্ত। অংশগ্রহণ করতে পারবেন ৩০ জন। ট্যুর ফি শোভন এসি চেয়ার জনপ্রতি এক হাজার ৪৫০ টাকা। কেউ এসি-নন এসি, সিঙ্গেল-ডাবল কেবিন নিতে চাইলে আলাদা ফি দিতে হবে। তিন বছর পর্যন্ত শিশুদের জন্য কোনো ফি লাগবে না। চার থেকে ৯ বছরের শিশুদের জন্য ফি এক হাজার ২৫০ টাকা। প্যাকেজে থাকছে এসি লঞ্চ টিকিট ও তিন বেলা খাবার (সকালের নাশতা, দুপুরের খাবার, বিকেলের নাশতা), পদ্মা, মেঘনা ও ডাকাতিয়া নদীর মোহনায় নৌ-ভ্রমণ এবং চাঁদপুর শহর ঘুরে দেখার জন্য সব যানবাহন খরচ। কোনো হিডেন চার্জ নেই। সব খরচ ট্যুর ফির মধ্যেই অন্তর্ভুক্ত। (ট্যুর প্ল্যানের বাইরে যেকোনো ব্যক্তিগত খরচ নিজ দায়িত্বে)। থাকবে প্রফেশনাল ফটোগ্রাফার।

যোগাযোগ : ০১৯৭৪ ৪০৭০৪০

উইন এ স্টেক ডেট ঢাকা রিজেন্সি

প্রথমবারের মতো ঢাকা রিজেন্সি আয়োজন করেছে ফটো প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে উইন এ স্টেক ডেট জিতে নেওয়ার সুযোগ। ফেসবুক ফটো বা ছবি দিয়েই ঢাকা রিজেন্সির রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাই লাইনে জিতে নিতে পারেন বিশেষ খাবারের আয়োজনও। এর জন্য ঢাকা রিজেন্সির ফেসবুক পেইজে গিয়ে লাইক দিতে হবে এবং আপনার ও আপনার প্রিয়জনের একটি রোমান্টিক ছবি পোস্ট করতে হবে পেইজে। সঙ্গে লিখতে হবে কেন আপনারা সফল জোড়া। অংশগ্রহণকারী প্রতিযোগীর মধ্য থেকে তিন জোড়া প্রতিযোগী বাছাই করা হবে এবং যারা পাবেন স্টেক ডিনার। অংশগ্রহণ করা যাবে ১০ সেপ্টেম্বর, ২০১৮ (রাত ১২টা) পর্যন্ত । আয়োজন চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত।

যোগাযোগ : ০১৭১৩৩৩২৬৬১ ।

ফোর পয়েন্ট বাই শেরাটনে

ষ্ট্রিট ফুড মার্কেট

ফোর পয়েন্ট বাই শেরাটনের দ্য ইটরি রেস্তোরাঁয় শুরু হয়েছে ষ্ট্রিট ফুড মার্কেট ফেষ্টিভ্যাল। সেখানে গ্রাহকের পছন্দমতো খাবার তার সামনেই তৈরি করে দেবেন শেফরা। আয়োজন চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত খাবার পাওয়া যাবে।

ফুচকা খাওয়ার আয়োজন

৫ থেকে ৮ অক্টোবর মাত্র ৯৯ টাকায় ইচ্ছামতো ফুচকা খেতে চলে যেতে হবে বারিধারা ডিওএইচএস কনভেনশন সেন্টারে।

যোগাযোগ : ০১৭৪২ ৪২৪৮৪৯

A টু Z- এর আরো খবর