English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

দিতে হবে সেরাটা উজাড় করে : মাহমুদ উল্লাহ

  • কালের কণ্ঠ অনলাইন   
  • ১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৫৯

এশিয়া কাপে বাংলাদেশকে শুরুতেই মুখোমুখি হতে হবে শ্রীলঙ্কার। যে দলের কোচ আবার চন্দিকা হাথুরুসিংহে। ঘরের মাঠে এই শ্রীলঙ্কার কাছেই টানা তিন সিরিজ হেরেছিল বাংলাদেশ। অবশ্য এরপর শ্রীলঙ্কার মাটিতে অনুষ্ঠিত নিদাহাস ট্রফিতে স্বাগতিকদের বিপক্ষে দুই ম্যাচেই জয় পেয়েছিল। এশিয়া কাপে ভালো করতে সেই সুখস্মৃতি আর নিজেদের উজার করে দেওয়ার কথা বললেন মাহমুদ উল্লাহ রিয়াদ।

জাতীয় দলের নির্ভরযোগ্য এই ব্যাটসম্যান কাম পার্টটাইম বোলার বললেন, কয়েক মাস আগে শ্রীলঙ্কার বিপক্ষে ভালো কিছু স্মৃতি আছে আমাদের। তবে শ্রীলঙ্কা খুব ভালো দল। বেশ ভালো ক্রিকেট খেলছে ওরা। ওদেরকে হারাতে আমাদের নিজেদের সেরাটা উজার করে দিতে হবে। দেশে আমাদের প্রস্তুতি খুব ভালো হয়েছে। আশা করি আমরা পারব।

এশিয়ার বিশ্বকাপ নামে পরিচিতটুর্নামেন্টটি সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হলেও দর্শক সমর্থনের আশা করছেন মাহমুদ উল্লাহ। কারণ অনেক বাংলাদেশি ওখানে থাকেন। তিনি বললেন, আশা করি এখানে বেশ ভালো দর্শক সমর্থন পাব আমরা, কারণ অনেক বাংলাদেশিথাকেন এখানে। আশা করি তারা মাঠে আসবেন এবং আমাদের সমর্থন করবেন। আমরাও চাইব তাদের জন্য ভালো কিছু করতে।

এই টুর্নামেন্টে বাংলাদেশের জন্য অন্যতম প্রধান চিন্তা কন্ডিশন। প্রচণ্ড গরমের সঙ্গে লড়াই প্রসঙ্গে মাহমুদ উল্লাহ বলেন, এই মুহূর্তে এখানে বেশ গরম। তবে পেশাদার ক্রিকেটার হিসেবে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে হবে আমাদের। পরিস্থিতি যেমনই হোক, সেটিকে সঙ্গী করেই ইতিবাচক থাকতে হবে।

খেলাধুলা- এর আরো খবর