English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

ফালতু জিনিস ইনবক্স করেন কারণ আপনি ক্লিকবাজ, ভীতুর ডিম, গুজববাজ...

  • কালের কণ্ঠ অনলাইন   
  • ৯ আগস্ট, ২০১৮ ২০:৫৮

প্রতীকি কোলাজ চিত্র

ইনবক্সে অলয়েজ কিছু আবুল মালামাল পাঠাতেই থাকে, আর গত এক সপ্তাহে তো রীতিমতো গুজবে সয়লাব। আমি এসব ফালতু স্টাফ কোনদিনই খুলি না, কিন্তু তাতে সেন্ডার বন্ধুদের উৎসাহে ভাটা পড়া দূর কি বাত- টেক্সট, লিঙ্ক, স্ক্রিন শটের জোয়ারের ঠেলায় সুনামি হয়ে যাচ্ছে।

শোনেন সেন্ডার বন্ধুগণ, আমি , হ্যাঁ আমি, এই আইডির মালিক নুর হক, কোনোদিনও কখনও ভুলেও কি আপনার ইনবক্সে মেসেজ দিয়েছি? তাহলে আপনি যে আমাকে ইনবক্স পাঠান আমিতো আপনার ক্লোজ আত্মীয় না। আমি যা কিছু বলার স্ট্যাটাস হিসেবে পোস্ট করি, আপনিফালতু জিনিসইনবক্স করেন, কারণ আপনি ক্লিকবাজ,ভীতুর ডিম, গুজববাজ, ষড়যন্ত্রকারী ও উস্কানিদাতা।

আপনি আপনার বিরোধীদের বিরুদ্ধে ও নিজের দুলাভাইদের পক্ষে পাঠানো মেসেজগুলো নিজের টাইমলাইনে পোস্ট করতে ভয়ে হাগিয়া মুতিয়া কাপড়-চোপড় বিনাশ করেন। তাই সহজ পদ্ধতি- অন্যের ইনবক্সে চালান করে দেন।

ফান কোলাজ -ফেসবুক

আরে মিয়া মগের মুল্লুক পাইছেন নাকি ফেসবুকের সাথে মেসেঞ্জার ফ্রি বলে। এবার আমিও গান্ধা হবো, না-খাস্তা কাজ করবো। সেটা হলো, যারা এসব ভিত্তিহীন গুজব পাঠিয়েছেন সবগুলোর স্ক্রিনশট নিচ্ছি, প্রিন্ট করে সফট ও হার্ডকপি আগামীকাল যথাযথ কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করবো। আই এম নট জোকিং, আই উইল ফিক্স ইউ পিপল ইন এ ব্যাড ওয়ে বিয়ন্ড ইওর ইমাজিনেশন।

মামুরা যখন কোমরে দড়ি দিয়া চুম্মা দিতে দিতে শ্বশুরবাড়ি নিয়া যাবে তখন ইনবক্স করে জানাবেন প্লিজ!

[নুর হক-এরফেসবুক পোস্ট থেকে]

(এই বিভাগে প্রকাশিত লেখা ও মন্তব্যের দায় একান্তই সংশ্লিষ্ট লেখক বা মন্তব্যকারীর, কালের কণ্ঠ কর্তৃপক্ষ এজন্য কোনোভাবেই দায়ী নয়)

নাগরিক মন্তব্য- এর আরো খবর