English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

৬০ ফুট উঁচু থেকে ফেলে দিয়েছে বন্ধু, শঙ্কায় তরুণীর জীবন

  • কালের কণ্ঠ অনলাইন   
  • ১১ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৪৩

দীর্ঘদিন ধরেই সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হচ্ছে একটি ভিডিও। গত কয়েকদিনে ভিডিওটি আবারো আলোচনায় এসেছে। ওই ভিডিওটি দেখে সত্যিই বিস্মিত না হয়ে উপায় থাকে না।

যারা পানি থেকে ভয় পায় তাদের ধাক্কা দিয়ে পুকুরে বা নদীতে ফেলার দৃশ্য অনেকেই দেখেছেন, নিছক তাদের সাথে মজা করার জন্যই এ ধরনের কাণ্ড ঘটানো হয়।

তবে ওয়াশিংটনের এনকুবেরে যে ঘটনা এক তরুণীর সঙ্গে ঘটেছে, তা দেখে শরীরের সমস্ত লোম খাড়া হয়ে যায়। ৬০ ফুট উঁচু এক সেতু থেকে ওই তরুণেকে তার বন্ধু ধাক্কা দিয়ে পানিতে ফেলে দেয়।

এ ঘটনায় তরুণীর ফুসফুস ও হৃদপিণ্ড ক্ষতিগ্রস্ত হয়। ১০ সেকেন্ডের ওই ভিডিও সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল হচ্ছে। জানা গেছে, বন্ধুদের সঙ্গে ১৬ বছরের ওই তরুণী জর্ডন হলগ্রসন লেভিস রিভারে ঘুরতে গিয়েছিল। বন্ধুরা ঠাট্টা-তামাশায় তাকে ৬০ ফুট উঁচু সেতু থেকে ধাক্কা মারে।

তরুণীর দাবি, আমি যখন সেতুর ওপর উঠেছিলাম তখন আমার সঙ্গে আমার বন্ধুরা ছিল। সবাই মিলে কাউন্টডাউন করতে শুরু করে, আমি তাদের কাউন্টডাউন করতে নিষেধ করেছিলাম। আমি তাদের জানিয়েছিলাম যে, আমি প্রস্তুত নই, আর তখনই তারা আমাকে ধাক্কা মারে।

এই সেতু খুবই বিখ্যাত, লোকেরা ওখান থেকে পানিতে ঝাঁপ দেওয়ার জন্য সেখানে যায়। আর এই ঝাঁপ দেওয়ার প্রবণতার জন্যই এত বিরাট দুর্ঘটনা ঘটেছে।

আহত হওয়ার সাথে সাথে মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, চিকিৎসকরা জানিয়েছেন, সুস্থ হতে বেশ কয়েকমাস সময় লাগবে।

বিবিধ- এর আরো খবর