English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

বাবা অমিতাভের জন্মদিনে প্রকাশ পাবে মেয়ের প্রথম উপন্যাস

  • কালের কণ্ঠ অনলাইন   
  • ১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:২২

কদিন আগে প্রসিদ্ধ ডিজাইনার মণীষা জেইসিং এর সাথে মিলে নিজের নতুন ফ্যাশন ট্যাগ উদ্বোধন করার পর শ্বেতা বচ্চন নন্দা এবার বই লিখেছেন। এটি তাঁর প্রথম উপন্যাস আর তিনি এই নতুন বইয়ের নাম দিয়েছেন প্যারাডাইস টাওয়ার্স।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে প্রথম বইয়ের প্রচ্ছদ শেয়ার করে তিনি লেখেন, আমার প্রথম উপন্যাস প্যারাডাইস টাওয়ার্স এখন প্রি অর্ডার করা যাচ্ছে।

বইটিতে রয়েছে এটিকে নিয়ে করণ জোহারের অভিমত। করণ লিখেছেন, চমৎকার, গতিশীল এবং জমজমাট লেখা। প্যারাডাইস টাওয়ার্স জীবনের কোনো নির্দিষ্ট টুকরো নয়, আসলে এটি একটি সম্পূর্ণ জীবন।

শ্বেতার বাবা অমিতাভ বচ্চনও তাঁর মেয়ের এই পোস্ট রি-ট্যুইট করেছেন। ক্যাপশনে লিখেছেন, বাবার গৌরব এবং দাদাজির আশীর্বাদ। অনেক ভালোবাসা রইল।

অমিতাভ বচ্চনের ৭৬তম জন্মদিনে (অক্টোবর ১১) প্রকাশিত হবে শ্বেতার প্যারাডাইস টাওয়ার্স।

সংবাদ সংস্থা আইএএনএস-কে দেওয়া একটি সাক্ষাৎকারে শ্বেতা বচ্চন নন্দা বলেছিলেন কিভাবে লেখার অণুপ্রেরণা পেয়েছেন তিনি। বলেন, প্যারাডাইস টাওয়ার্স-এর ধারণা এসেছিল হঠাৎ। একদিন সকালে ঘুম থেকে উঠেই আমার মাথায় আসে গল্পটা। এমনটা আমার জন্য অস্বাভাবিক নয়। আমি গল্পকথক পরিবারেরই মেয়ে। ছোটবেলায় আমাদের নিজেদের কল্পনা লিখতে এবং পড়তে উৎসাহিত করা হতো।

শ্বেতা বলেন যে, উপন্যাসটি লেখার অভিজ্ঞতা তাঁর কাছে সত্যিই দারুণ ছিল এবং পাঠক তাঁর প্রথম বই পড়ে কিভাবে প্রতিক্রিয়া জানাবে সেটা নিয়ে উদ্বিগ্নও তিনি। তাঁর কথায়, লেখা সম্বন্ধে ধারণা আর সেই ধারণা লিখে ফেলা দুটো আলাদা বিষয়। শব্দ নিয়ে নানা চর্চা করতে হয়। সূত্র : ডিএনএ, ডেকন ক্রনিকল

বিনোদন- এর আরো খবর