English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

মুক্তি চূড়ান্ত কায়েস-পরীমনির ‘আমার প্রেম আমার প্রিয়া’

  • কালের কণ্ঠ অনলাইন   
  • ১২ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:০৪

অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে আরজু-পরী অভিনীত আমার প্রেম আমার প্রিয়া। গেল ঈদে মুক্তি পাবার কথা থাকলেও পরে আর সে সিদ্ধান্ত থেকে সরে আসেন প্রযোজক। এর আগেও আরও একটি তারিখ ছিল মুক্তির। শেষমেষ পরিচালক শামীমুল ইসলাম শামীম বলছেন, ৫ অক্টোবরই মুক্তি পাচ্ছে ছবিটি।

এই ছবিতে কায়েস আরজুর সাথে জুটিবদ্ধ হয়েছেন পরীমনি।

সিদ্ধান্ত চূড়ান্ত উল্লেখ করে পরিচালক শামীমুল ইসলাম শামীম বলেন, ৫ অক্টোবর আমরা ছবিটি মুক্তি দিতে যাচ্ছি ইতোমধ্যে প্রযোজক সমিতিতে নিবন্ধন করিয়েছি। প্রচারণাও শুরু হয়েছে।

ছবির নায়ক কায়েস আরজু বলেন, আমি এই ছবিতে একজন নাপিতের ছেলের ভূমিকায় অভিনয় করেছি। আমাকে দর্শক এর আগে যত ছবিতে দেখেছেন, এই ছবিতে ভিন্নতা পাবেন। গল্পের বিষয়ে বলব, এটি আমাদের সমাজের সাধারণ প্রেমের গল্প। পরীর সঙ্গে আমি এই প্রথমবার জুটি বেঁধে কাজ করেছি। ছবিতে আমাদের সুন্দর রসায়ন দর্শক পছন্দ করবেন বলে আমি মনে করি।

শিল্পীদের অভিনয় ও মেকিং নিয়ে শামীম বলেন, আমার ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন পরী মণি। যিনি এরই মধ্যে অন্তরজ্বালা ও স্বপ্নজাল ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। যে কারণে উনার অভিনয় দর্শক জানে। মিশা সওদাগর ও আলীরাজ আমার এই ছবিতে অভিনয় করেছেন।

আলীরাজ কিছুদিন আগে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। মিশা সওদাগর নিজের অভিনয় দিয়ে খলচরিত্রে নিজেকে এক নম্বরে নিয়ে গেছেন। আর ছবিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন কায়েস আরজু, এরই মধ্যে তার বেশ কিছু ছবি দর্শক দেখেছেন। মেকিংয়ের বিষয়ে বলব আমি আধুনিক সময়ের একটি ছবি নির্মাণ করার চেষ্টা করেছি। সব মিলিয়ে সুন্দর একটি ছবি দেখে দর্শক প্রশংসা করবেন আশা করছি। বক্তব্য পরিচালকের।

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে, মোজাম্মেল হক খানের প্রযোজনায় আমার প্রেম আমার প্রিয়া ছবিতে পরী মণি, কায়েস আরজু ছাড়া আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডন প্রমুখ।

বিনোদন- এর আরো খবর