English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

এবার বরুণের সঙ্গে সারা'র রোমান্স

  • কালের কণ্ঠ অনলাইন   
  • ১১ সেপ্টেম্বর, ২০১৮ ১০:২৩

প্রথম ফিল্ম হিসাবে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথ এর শ্যুটিং শেষ করে ফেলেছেন সারা আলি খান। রণবীর সিংয়ের বিপরীতে রোহিত শেট্টির পরিচালনার সিম্বা তে অভিনয় করছেন সাইফ কন্যা সারা। সেই ছবির শ্যুটিং এখনও শেষ হয়নি, চলছে। এরই মধ্যে সারা হাতে আরও একটি ছবির প্রস্তাব এসেছে বলে খবর।

ডেভিড ধাওয়ানের পরবর্তী অ্যাকশন-কমেডি ফিল্ম বরুণ ধাওয়ানের বিপরীতে এবার দেখা যেতে পারে সারা আলি খানকে। কিছুদিন আগে মুক্তি প্রাপ্ত ডেভিড ধাওয়ানের নিজের ছবিরই রিমেক ফিল্ম ম্যায় তেরা হিরো ও জুড়বা-২-এর সাফল্যের পর ফের নিজের আরও একটি সিনেমার রিমেক করার কথা ভাবছেন ডেভিড ধাওয়ান। নিজের ফ্যামিলি প্রোডাকশনের এই ছবিতে ছেলে বরুণ ধাওয়ানকেই নেওয়ার কথা ভাবছেন পরিচালক ডেভিড। তাঁর বিপরীতে ভাবা হচ্ছে সাইফ-অমৃতা কন্যাকে। যাই হোক ক্যারিয়ারের শুরুতেই সারার কাছে কাজের প্রস্তাব বেশ ভালোই আসছে। বরং সেক্ষেত্রে বেশ কিছুটা পিছিয়ে রয়েছেন শ্রীদেবী কন্যা তথা সারা আলি খানের বন্ধু জাহ্নবী।

প্রসঙ্গত, ডেভিড ধাওয়ান তাঁর নাম্বর ওয়ান ফিল্ম সিরিজের জন্য বেশ বিখ্যাত। যেমন কুলি নং ১ (১৯৯৫) হিরো নং ১ (১৯৯৭), বিবি নং ১ (১৯৯৮), জোড়ি নং ১ (২০০০) এবং শাদি নং ১ (২০০৫)। জিনিউজ

বিনোদন- এর আরো খবর