English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

ভোট দিয়ে, স্বচ্ছতা নিয়ে কথা বললেন আরিফুল

  • কালের কণ্ঠ অনলাইন   
  • ৩০ জুলাই, ২০১৮ ০৯:০৯

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরী তার ভোটাধিকার প্রয়োগ করেছেন। এরপর সাংবাদিকদের সঙ্গে আলাপে ভোট প্রক্রিয়ার স্বচ্ছতা নিয়ে নিজের কথা প্রকাশ করেছেন তিনি। আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে নগরের রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন করপোরেশনের বিগত মেয়াদের এই মেয়র।

এরপর বাইরে অপেক্ষমান সাংবাদিকদের আরিফুল হক বলেন, গত রাতে একটি কেন্দ্রের আলো নিভিয়ে ফেলা হয়, জনগণ সেখানে গেলে বন্দুক দেখিয়ে তাদের তাড়িয়ে দেওয়া হয়। আমার আশঙ্কা প্রিসাইডিং অফিসার ব্যালটে সিল মেরে আলমিরাতে রেখে দিয়েছেন, যেকোনো সময় ব্যালট বক্সে ভরে দেবেন। এছাড়া রায়নগরের একটি কেন্দ্রে সন্দেহভাজনদের ঢুকিয়ে দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন আরিফুল হক।

নির্বাচনের আগের দিন রবিবার প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক পেজে আওয়ামী লীগের প্রার্থীদের এগিয়ে থাকার বিষয়ে দেওয়া ফেসবুক পোস্ট নিয়ে বিএনপির এ প্রার্থী বলেন, নির্বাচনে বিজয়ের ব্যাপারে কী বলবো, সেটা তো জয় সাহেব আগেই মার্ক দিয়ে দিয়েছেন। তিনি বলেন, জনগণ ভোট দিলে জনরায় মেনে নিতাম, জনগণের ভোট অন্য কেউ দিলে সেটা মেনে নেওয়া যায় না।

নির্বাচনী রাজনীতি- এর আরো খবর