English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

২২ হাজার ইয়াবাসহ কক্সবাজারে তিন বিমান যাত্রী আটক

  • নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   
  • ১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:৫১

প্রতীকী ছবি

কক্সবাজার বিমান বন্দর এলাকায় অভিযান চালিয়ে র্যাব-৭ এর একটি দল বুধবার দুপুরে ২২ হাজার ৪০০ পিস ইয়াবাসহ তিন বিমান যাত্রীকে আটক করেছে। বিমান যাত্রীরা জুতার তলদেশে লুকিয়ে এ পরিমাণ ইয়াবার চালান পাচার করছিলেন। আটক বিমান যাত্রীরা হচ্ছেন শরিয়তপুরের সেনের চর গ্রামের মো. নাজমুল হাসান (৩০), রাজধানী ঢাকার সবুজবাগের মো. সজল (২২) ও ঢাকার উত্তর মুগদার মো. রিফাত (২০)।

র্যাব কক্সবাজার ক্যাম্পের কম্পানি কমান্ডার মেজর মো. মেহেদী হাসান জানান, গোপন সংবাদের মাধ্যমে র্যাব সদস্যরা জানতে পারেন যে কক্সবাজার বিমানবন্দর এলাকায় কতিপয় ইয়াবাকারবারি ঢাকাগামী ইউএস বাংলা বিমানে করে ইয়াবা পাচারের উদ্দেশে অবস্থান করছে। এমন তথ্যে র্যাবের একটি দল বিমান বন্দরে ওঁৎপেতে থাকেন।

র্যাব সদস্যরা আটক ব্যক্তিদের দেহ এবং পায়ে ব্যবহৃত জুতা তল্লাশি করে বিশেষভাবে লুকানো অবস্থায় ২২ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। উদ্ধার করা ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য এক কোটি ১২ লাখ টাকা। অপর এক অভিযানে র্যাব-৭, টেকনাফ ক্যাম্পের সদস্যরা গতকাল বিকালে একজন মোটরবাইক আরোহীকে ১৪ হাজার পিস ইয়াবা নিয়ে আটক করেছে।

র্যাব সূত্রে জানা গেছে, র্যাবের একটি দল কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা বাজার এলাকায় অভিযান চালিয়ে একজন মোটর বাইক আরোহীকে আটক করেন। আটক বাইক চালকের নাম মোহাম্মদ নুরু (১৯)। টেকনাফের পশ্চিম সিকদার পাড়ার বাসিন্দা আটক মোহাম্মদ নুরুর দেহ ও বাইক তল্লাশি করে র্যাব সদস্যরা উদ্ধার করেছে ১৪ হাজার পিস ইয়াবা।

সারাবাংলা- এর আরো খবর