English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

ফরিদপুরে সাজেদা চৌধুরীর নির্বাচনী মোটর শোভাযাত্রা

  • নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   
  • ১২ সেপ্টেম্বর, ২০১৮ ২১:১৬

ফরিদপুর-২ (নগরকান্দা ও সালথা উপজেলা এবং সদরপুরের কৃষ্ণপুর ইউনিয়ন) আসনের সংসদ সদস্য এবং জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী বিশাল এক নির্বাচনী মোটর শোভাযাত্রার নেতৃত্ব দিয়েছেন।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর শহরের নদী গবেষণা ইনস্টিটিউট থেকে এ শোভাযাত্রা শুরু হয়। এর আগে বেলা সোয়া ১১টার দিকে সাজেদা চৌধুরী ঢাকা থেকে একটি হেলিকপ্টারে ফরিদপুরে এসে পৌঁছান। এরপর তিনি ওই মোটর শোভাযাত্রায় নেতৃত্ব দেন।

ফরিদপুর নদী গবেষণা ইনস্টিটিউট থেকে শুরু হয়ে এ শোভাযাত্রাটি ফরিদপুর-বরিশাল মহাসড়ক দিয়ে তালমার মোড় হয়ে নগরকান্দা উপজেলা সদরে যায়। পরে সেখান থেকে নগরকান্দা-মুকসুদপুর সড়ক দিয়ে ঢাকা-খুলনা মহাসড়কে জয়বাংলা মোড় এলাকায় যায়। পরে জয় বাংলা মোড় হয়ে ওই মহাসড়কের কিছু পথ অতিক্রম করে সালথার বল্লভদী ইউনিয়নে যায়। পরে সেখান থেকে সোনাপুর ও সালথা বাজার দিয়ে বালিয়াগট্টি হয়ে প্রায় ৯০ কিলোমিটার পথ অতিক্রম করে সংসদ উপনেতার নিজবাড়ি গট্টি ইউনিয়নের রসুলপুর গ্রামের হামিদ মঞ্জিল নামের নিজ বাড়িতে গিয়ে বিকেল সাড়ে তিনটার দিকে মোটরশোভাযাত্রা শেষ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, এ মোটর শোভাযাত্রায় মাইক্রোবাস, ট্রাক, পিকআপ, মাহেন্দ্র ও মোটরসাইকেলসহ বিভিন্ন ধরনের প্রায় পাঁচশতাধিক গাড়ি ছিল। এ মোটর শোভাযাত্রায় বাদ্যদলের ঢোলের বাজনায় এক উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়।

এ শোভাযাত্রায় নেতাকর্মীরা সাজেদার আগমন, শুভেচ্ছা স্বাগতম স্লোগান সম্বলিত প্লাকার্ড বহন করেন। ওই প্লাকার্ডে সাজেদার পাশাপাশি তাঁর ছোট ছেলে ও রাজনৈতিক প্রতিনিধি শাহাদাব আকবর চৌধুরীর ছবিও ছিল।

এ মোটর শোভাযাত্রায় সাজেদার ছোট ছেলে শাহাদাব আকবর চৌধুরী ওরফে লাবু চৌধুরী ছাড়াও সালথা উপজেলা পরিষদের চেয়্যারম্যান, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন এবং নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেনসহ ওই দুই উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা ও কর্মীরা অংশ নেন। তবে মোটর শোভাযাত্রা চলার পথে কোথাও কোনো সমাবেশ বা কেউ কোনো বক্তব্য দেন নি।

এ মোটর শোভাযাত্রায় ফরিদপুরের অতিরিক্ত জেলাপ্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সাইফুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা, নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বদরুদ্দোজা শুভ উপস্থিত ছিলেন।

সারাবাংলা- এর আরো খবর