English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

পাবনার বেড়ায় ১০কেজি গাঁজা উদ্ধার

  • আঞ্চলিক প্রতিনিধি, পাবনা   
  • ১২ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৩৮

নপাবনার বেড়া পৌর এলাকার বৃশালিখা মহল্লার মাদক ব্যবসায়ী রোকনের বাড়িতে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করেছে বেড়া থানা পুলিশ। তবে পুলিশ মাদক ব্যবসায়ী রোকন ও তার সহযোগীদের আটক করতে পারেনি।

এলাকাবাসী ও বেড়া থানা সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বেড়া থানা পুলিশ জানতে পারে বস্তা ভর্তি ব্যাপক পরিমাণের গাঁজা বেড়া পৌর এলাকার বৃশালিখা মহল্লার মাদক ব্যবসায়ী রোকনের বাড়িতে রাখা হয়েছে। এ সংবাদের ভিত্তিতে বেড়া থানা পুলিশের একটি দল বৃশালিখা মহল্লার মাদক ব্যবসায়ী রোকনের বাড়িতে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী রোকন ও তার স্ত্রী কিছু গাঁজা নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। পরে পুলিশ ঘর তল্লাশি করে বস্তায় ভর্তি ১০ কেজি গাঁজা উদ্ধার করে। জানা গেছে, এ সময় রোকনের বাড়িতে তার ছেলের সুন্নাতে খাৎনা উপলক্ষে অনুষ্ঠান চলছিল।

এ ব্যাপারে বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেন জানান, রোকন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। সে এলাকায় মাদক সম্রাট হিসেবে পরিচিত। পুলিশ রোকনকে গ্রেপ্তারের চেষ্টা করছে। গত কয়েক মাস আগে তাকে ৫কেজি গাঁজাসহ আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছিল। জামিনে ছাড়া পেয়ে সে আবারো মাদক ব্যবসা শুরু করেছে। এ ব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

সারাবাংলা- এর আরো খবর