English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

ওয়ালটন ফ্যান কিনে গাড়ি পেলেন মশিউর

  • নিজস্ব প্রতিবেদক    
  • ৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৫৪

ফ্যান কিনে নতুন গাড়ি! ব্যাপারটা অবিশ্বাস্য মনে হতে পারে। কিন্তু ঘটনাটি সত্য। ওয়ালটনের সিলিং ফ্যান কিনে নতুন গাড়ি পেয়েছেন ঢাকার ব্যবসায়ী মশিউর রহমান।

ভাগ্যবান এই ক্রেতা জানান, গত ৩১ আগস্ট রাজধানীর কাজিপাড়া ওয়ালটন প্লাজা থেকে চারটি সিলিং ফ্যান কেনেন তিনি। যার প্রতিটির দাম ২৬৫০ টাকা। এরপর নিজের মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করলে চারটি ফ্যানের একটিতে মিলে যায় নতুন গাড়ি। বাকি তিনটি ফ্যানেও পেয়েছেন নগদ মূল্য ফেরত।

লাগলো এবার কাড়াকাড়ি, ফ্যান কিনলে নতুন গাড়ি এ স্লোগানকে সামনে রেখে গত ১ জুলাই শুরু হয় ওয়ালটন ফ্যানের ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ওয়ালটনের যেকোনও ফ্যান কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি। রয়েছে মোটরসাইকেল, ফ্রিজ, টিভিসহ অসংখ্য পণ্য পাওয়ার সুযোগ। এসব না পেলেও আছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ। বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অন লাইনের আওতায় আনতে ওয়ালটনের এই উদ্যোগ।

গতকাল সোমবার (৩ সেপ্টেম্বর, ২০১৮) ওয়ালটন করপোরেট অফিসে এক অনুষ্ঠানে মশিউর রহমানের কাছে নতুন গাড়ি হস্তান্তর করা হয়। তাঁর হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর এবং সেলস বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ডিরেক্টর এমদাদুল হক সরকার, হুমায়ূন কবির, মো. রায়হান এবং অপারেটিভ ডিরেক্টর সাখাওয়াৎ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর ফিরোজ আলম।

গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে মশিউর রহমান জানান, ঢাকার কাজিপাড়ার স্থায়ী বাসিন্দা তিনি। বাবা-মা, তিন ভাই, এক বোন, স্ত্রী এবং ছয় বছর বয়সী এক মেয়ে নিয়ে তাঁর পরিবার। কম্পিউটার পার্টস রিসাইক্লিংয়ের ব্যবসা রয়েছে তাঁর।

কর্পোরেট কর্নার- এর আরো খবর