English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

সীমান্ত ব্যাংক লিমিটেড'র দুই বছর পূর্তি, সংবাদ সম্মেলন

  • কালের কণ্ঠ অনলাইন   
  • ২ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:২১

বিজিবি ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত সীমান্ত ব্যাংক লিমিটেডর আজ দ্বিতীয় বর্ষপূতি। এ উপলক্ষে আজ রবিবার (২ সেপ্টেম্বর) ঢাকার সীমান্ত স্কয়ারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে ব্যাংকের গত দুই বছরের কর্মকাণ্ড এবং বিভিন্ন সেবা সম্পর্কে আলোকপাত করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত দুই বছরে ব্যাংকের ১৩টি শাখা স্থাপিত হয়েছে। শাখাগুলো ঢাকা বিভাগে দুইটি, চট্টগ্রাম বিভাগে ছয়টি, ময়মনসিংহ বিভাগে দুইটি, খুলনা বিভাগে একটি, রংপুর বিভাগে একটি এবং সিলেট বিভাগে একটি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুখলেসুর রহমান এবং ম্যানেজমেন্ট কমিটির সদস্যরা।

এতে আরও বলা হয়, সীমান্ত ব্যাংক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবাকে প্রান্তিক সুবিধা বঞ্চিত এলাকায় পৌঁছে দিচ্ছে এবং এসব কার্যক্রমের মাধ্যমে দেশের আর্থ সামাজিক উন্নয়নে অবদান রাখছে।

সীমান্ত ব্যাংকের সেবাসমূহ হলো এসএমবিএল পারসোনাল লোন, সীমান্ত নিবাস (হোম লোন), এসএমবিএল ভেহিকেল লোন (কার লোন), এসএমবিএল আস্থা এসএমই লোন, এসএমবিএল দিশারি, এসএমবিএল কৃষিঋণ, সীমান্ত স্টুডেন্ট ব্যাংকিং, সীমান্ত ডিপিএস, ভিসা ডুয়েল কারেন্সি ডেবিট কার্ড, বিজিবি পে-রোল ডেবিট কার্ড, সীমান্ত ডুয়েল কারেন্সি গোল্ড ক্রেডিট কার্ড, সীমান্ত ডুয়েল কারেন্সি ক্লাসিক ক্রেডিট কার্ড ইত্যাদি।

এ ছাড়া ইতিমধ্যে ইন্টারনেট ব্যাংকিং, RTGS, BFTN, RIA এবং Western Union এর মাধ্যমে রেমিটেন্স সেবাসহ নানা রকম আধুনিক সেবা চালু করেছে ব্যাংকটি।

কর্পোরেট কর্নার- এর আরো খবর