English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

ফ্যান্টাসি কিংডম ও ফয়েস লেকে ঈদুল আজহার আয়োজন

  • কালের কণ্ঠ অনলাইন   
  • ১৯ আগস্ট, ২০১৮ ১৮:২১

ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ আর এই ঈদের সময় সবার চাওয়া-পাওয়া থাকে একটু ভিন্ন রকম।নতুন পোশাক এবং সালামির সাথে যোগ হয়ে থাকে পরিবার ও পরিজনদেরকে নিয়ে কোথাও বেড়াতে যাওয়া। আনন্দকে বাড়িয়ে দিতে খুশির দিনে পরিবারের আপনজন সবাইকে নিয়ে ঘুরে বেড়াতে ছোট-বড় সকলের প্রিয় ঢাকার অদূরে অবস্থিত বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স।

বিনোদনের সব সুযোগ-সুবিধা নিয়ে গড়ে ওঠা এই কমপ্লেক্সে রয়েছে ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম, এক্সট্রিম রেসিং (গো কার্ট), রিসোর্ট আটলান্টিস-এই চারটি বিশ্বমানের বিনোদন কেন্দ্র। এ ছাড়াও চট্রগ্রামে অবস্থিত বিনোদন কেন্দ্র ফয়েস লেক কনকর্ড, সী ওয়ার্ল্ড কনকর্ড ও ফয়েস লেক রিসোর্ট-এই তিন বিনোদন কেন্দ্র নিয়ে গড়ে উঠেছে ফয়েস লেক কমপ্লেক্স।

বিশ্বমানের বিনোদন সেবা, চমৎকার প্রাকৃতিক দৃশ্য ও উত্তেজনাকর সব রাইডস নিয়ে তৈরি ফ্যান্টাসি কিংডম যা ইতিমধ্যে বিনোদন পিপাসু ছোট-বড় সকলের কাছে বিনোদনের স্বর্গরাজ্য হিসেবে পরিচিতি লাভ করেছে। দুরন্ত গতিতে ছুটে চলা রোমাঞ্চকর অনুভূতি ও শিহরণ জাগানো রাইড রোলার কোস্টার এই পার্কের সবচেয়ে জনপ্রিয় রাইডগুলোর মধ্যে অন্যতম। বিনোদনের স্বর্গরাজ্য এই ফ্যান্টাসি কিংডমের রাজা আশু ও রানী লিয়া। এ ছাড়াও রয়েছে জায়ান্ট ফেরিস হুইল, জুজু ট্রেন, হ্যাপি ক্যাঙ্গারু, বাম্পার কার, ম্যাজিক কার্পেট, সান্তা মারিয়া, জায়ান্ট স্পাশ, জিপ এ্যারাউন্ড, পনি এ্যাডভেঞ্চার, ইজি ডিজিসহ ছোট-বড় সকলের জন্য মজাদার সব রাইডস।

বিনোদন করতে এসে দর্শনার্থীদের রসনা বিলাসের জন্য রয়েছে তিন তারকা মানের রেস্টুরেন্ট আশু ক্যাসল ও ওয়াটার টাওয়ার ক্যাফে। চমৎকার ও আকর্ষণীয় সব দেশি ও বিদেশি খাবারের সমারোহ রয়েছে এই সব রেস্টুরেন্টগুলোতে। এ ছাড়াও পুরো পার্কের ভেতর ছড়িয়ে রয়েছে আরো অনেক ছোট ছোট ফুড কোর্ট। সেখানে পাবেন মুখরোচক সব খাবার ও ফাস্ট ফুড। বিনোদনের এই রাজ্যে রয়েছে গিফট শপ, এগুলোতে পাওয়া যায় রকমারি সব গিফট।

আসন্ন ঈদ উপলক্ষে পার্ক কর্তৃপক্ষ পার্কটিকে মনোমুগ্ধকর আলোকসজ্জায় সজ্জিতসহ ডিজে শো ও বিশেষ অনুষ্ঠানের ব্যবস্থা করেছে। ঈদ উপলক্ষ্যে পার্ক কর্তৃপক্ষ দর্শনার্থীদের জন্য আয়োজন করেছে ডিজে শো, ড্যান্স শো, গেম শো, র্যাফেল ড্র, অ্যাক্রোব্যাট শোসহ বিভিন্ন অনুষ্ঠানের।

কর্পোরেট কর্নার- এর আরো খবর