English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

ফিরেছে কক্সবাজার শহর থেকে নিখোঁজ ৫ ছাত্র

একজন অপহরণ হয়

  • নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   
  • ১১ সেপ্টেম্বর, ২০১৮ ০২:২৮

ফিরেছে কক্সবাজার শহরের দুটি স্কুলের নিখোঁজ হওয়া ৫ স্কুলছাত্র। ৪ জন রাঙ্গামাটি বেড়াতে গিয়েছিল, অপরজন শিকার হয়েছিল অপহরণের। কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামরুল আজম বলেন, মোবাইলে বিশেষ পদ্ধতি ব্যবহার করে চার শিক্ষার্থীর অবস্থান জানা যায়। রাঙামাটি সদর থানা পুলিশের সহযোগিতায় তাদের উদ্ধার করে স্বজনদের কাছে ফিরিয়ে দেয়া হয়।

এদিকে শহরের বাহারছড়া কবরস্থান পাড়ার বাসিন্দা ইমাদুল হকের ছেলে পৌর প্রিপ্যার্যাটরি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র শিহাব উদ্দিনকে গতকাল সোমবার বেলা ৩টার দিকে টেকনাফের হ্নীলা এলাকায় পাওয়া যায়। ছেলেটির মামা জালাল হোসেন জানান, ছেলেটি তাদের জানিয়েছে, গত রবিবার স্কুলে যাওয়ার জন্য শহরের জাম্বুর মোড়ে টমটমের জন্য অপেক্ষা করছিল সে। এই সময় একটি মাইক্রোবাস তার সামনে এসে দাঁড়ায়। মাইক্রোবাসে থাকা ৩ জন ব্যক্তি তাকে টেনে গাড়িতে তুলে নেয়। গাড়িতে তুলে মুখ চেপে ধরলে অজ্ঞান হয়ে পড়ে সে। জ্ঞান ফিরলেও সে অজ্ঞানের মতো গাড়িতে পড়ে থাকে। গতকাল সোমবার কৌশলে সে অপহরণকারিদের কবল থেকে ফিরে আসে।

বাকি চার শিক্ষার্থী নকীব, সাকিব, শাফিন ও গালিব জানায়, বাড়িতে বেড়াতে যাবার কথা বললে যেতে বারণ করবে। তাই না বলেই রাঙামাটিতে বেড়াতে গিয়েছিল তারা। গতকাল দুপুরে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের এই চার শিক্ষার্থীকে রাঙামাটি সদরের রিজার্ভ বাজার এলাকার হোটেল রাজুতে পাওয়া যায়। তারা সবাই অষ্টম শ্রেণির শিক্ষার্থী। গত রবিবার সকালে তারা নিখোঁজ হয়।

দ্বিতীয় রাজধানী প্রতিদিন- এর আরো খবর