English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

শিশুকে ধর্ষণের চেষ্টায় সবজি বিক্রেতা গ্রেপ্তার

  • নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   
  • ১১ সেপ্টেম্বর, ২০১৮ ০২:১৭

চট্টগ্রাম ইপিজেড এলাকায় ১০ বছরের একটি শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে কালাম মোল্লা (৪০) নামের এক সবজি বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার ব্যারিস্টার কলোনি গেট এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ইপিজেড থানার ওসি মীর মোহাম্মদ নুরুল হুদা বলেন, অভিযুক্ত কালাম মোল্লার মেয়ে শিশুটির সহপাঠী। স্কুল থেকে বাসায় ফেরার পথে ভিকটিম শিশুটি ৬ সেপ্টেম্বর তাদের বাসায় যায়। কালামের স্ত্রী এ সময় পোশাক কারখানায় কাজে গিয়েছিলেন। নিজের মেয়েকে কালাম অন্যত্র পাঠিয়ে ফাঁকা বাসায় শিশুকে ধর্ষণের চেষ্টা চালান কালাম মোল্লা।

সূত্র জানায়, শিশুটির চিত্কারে লোক জড়ো হতে পারে এ ভয়ে কালাম সেদিন তাকে ছেড়ে দেন। এদিকে গতকাল স্কুলে পৌঁছে শিশুটি এক শিক্ষককে ঘটনা জানায়। শিশুর অভিযোগ বুঝতে পেরে শিক্ষকরা জোটবদ্ধ হয়ে ব্যারিস্টার কলোনি থেকে কালাম মোল্লাকে ধরে আনেন। এরপর পুলিশে খবর দেওয়া হয়।

অভিযুক্ত কালাম মোল্লার বাড়ি বরিশালের বাকেরগঞ্জের ভবানিপুর গ্রামে। বাবার নাম আলতাফ মোল্লা। কালাম চট্টগ্রামে সবজি বিক্রি করেন এবং থাকেন ইপিজেড এলাকায়। তাঁর মেয়ে নিউমুরিং এলাকার একটি বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়ছে ভিকটিম শিশুর সঙ্গে। কালাম মোল্লার বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে গতকাল মামলা করা হয়েছে।

দ্বিতীয় রাজধানী প্রতিদিন- এর আরো খবর