English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র নির্বাচন সম্পন্ন

মাহবুব-১, হেলাল-২ ও শাহেনা ৩নং প্যানেল মেয়র নির্বাচিত

  • নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   
  • ৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:৫৯

কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র নির্বাচন শনিবার সম্পন্ন হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে পৌরসভা মিলনায়তনে সরকারি গেজেট প্রজ্ঞাপনের আলোকে পৌর পরিষদের সভায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়। কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নির্বাচন কর্মকর্তার দায়িত্ব পালন করেন পৌরসভার সচিব রাসেল চৌধুরী।

সভায় সংরক্ষিত ও সাধারণ আসন থেকে নির্বাচিত কাউন্সিলরগণের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে প্যানেল মেয়র নির্বাচন সম্পন্ন করা হয়। এতে কাউন্সিলরগণের প্রত্যক্ষ ভোটে ১নং প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মাহবুবুর রহমান চৌধুরী, ২নং প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ৯নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন কবির এবং ৩নং প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ১, ২ ও ৩নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহেনা আকতার পাখি।

পরে নির্বাচিত তিনজন প্যানেল মেয়রকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মেয়র মুজিবুর রহমান। এ সময় সকল কাউন্সিলরসহ পৌরসভার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

কক্সবাজার পৌরসভার সচিব ও প্যানেল মেয়র নির্বাচন কর্মকর্তা রাসেল চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। প্রসঙ্গত, গত ২৫ জুলাই কক্সবাজার পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় রাজধানী প্রতিদিন- এর আরো খবর