English

অনলাইন

আজকের পত্রিকা

ফিচার

সম্পাদকীয়

‘সুস্থ সুন্দর সমাজ বিনির্মাণে সবাইকে এক হয়ে কাজ করতে হবে’

  • নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   
  • ৮ সেপ্টেম্বর, ২০১৮ ০২:১৫

সুস্থ সুন্দর সমাজ বিনির্মাণে দল-মত-নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সমাজে অশুভ শক্তি যাতে মাথা উঁচু করে দাঁড়াতে না পারে সেদিকে নজর দিতে হবে। তরুণ-যুব সমাজকে সঠিক পথে রাখার জন্য যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। তাদের মানুষের মতো মানুষ করতে পারলে আলোয় আলোকিত হবে ঐতিহ্যবাহী এই ফতেয়াবাদ গ্রাম।

গতকাল শুক্রবার চট্টগ্রামের হাটহাজারী ফতেয়াবাদ পল্লী সংগঠন সমিতির বার্ষিক সাধারণ সভায় বক্তারা এসব কথা বলেন। সংগঠনের সবুজ চত্বরে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি ছিলেন চিকনদণ্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান জামান বাচ্চু।

সংগঠনের সভাপতি বিশ্বনাথ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় ইউপি সদস্য লিটন দাশ ও মহিলা সদস্য ইসরাত সাহারা। এর আগে সম্পাদকীয় প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক কল্যাণ পাল।

এ ছাড়া বক্তব্য দেন প্রবীণ শিক্ষক দুলাল সর্দ্দার, অধ্যাপক পুলক রায়, প্রদীপ নাথ ও বিকাশ নন্দী, ডা. বি কে সরকার, উজ্জ্বল পাল, বিবেকানন্দ রায়, দেবাশীষ পাল, যীশু বণিক, আনন্দ দে, অনুপ কুমার ঘোষ, তড়িত্ দাশ, সুমন চৌধুরী, পুলক সরকার, রনজন চৌধুরী, লিটন পালিত, চন্দন বিশ্বাস, শিমুল দাশ, কানু দাশ, পরীক্ষিত চৌধুরী, নটরাজ চৌধুরী, রাজীব মজুমদার প্রমুখ।

দ্বিতীয় রাজধানী প্রতিদিন- এর আরো খবর